ঢাকা, বুধবার, ১৫ মে, ২০২৪

বরিশালকে ব্যাটিংয়ে পাঠাল কুমিল্লা

ঢাকার দুই পর্ব এবং চট্টগ্রামে এক পর্ব শেষ করে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এখন সিলেটে। আজ সোমবার (৭ ফেব্রুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয়েছে সিলেট পর্বের খেলা। এই ম্যাচে টস জিতে এরই মধ্যে ফরচুন বরিশালকে ব্যাটিংয়ে পাঠিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দুই দলের প্রথম দেখা বরিশালকে ৬৩ রানের বড় ব্যবধানে পরাজিত করেছিল কুমিল্লা।


বিপিএলের এবারের আসরে এখন পর্যন্ত ছয় ম্যাচে চার জয় আর একটি করে হার ও ড্রতে মোট ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অপর দিকে এক ম্যাচ বেশি খেলেও সমান পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে ফরচুন বরিশাল। দুই দলের পয়েন্ট সমান হলেও রান রেটে এগিয়ে থাকায় এখনো শীর্ষে অবস্থান করছে কুমিল্লা।


কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ :


ইমরুল কায়েস (অধিনায়ক), মুমিনুল হক, লিটন দাস, নাহিদুল ইসলাম, তানভির ইসলাম, মুস্তাফিজুর রহমান, সুমন খান, মাহমুদুল হাসান জয়, সুনীল নারিন, মঈন আলী এবং করিম জানাত।


ফরচুন বরিশালের একাদশ :


সাকিব আল হাসান (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, ক্রিস গেইল, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, ডোয়াইন ব্রাভো, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), নাঈম হাসান, মুজিব উর রহমান এবং মাহেদি হাসান রানা।

ads

Our Facebook Page